ডিপজলের পাঠানো লিগ্যাল নোটিশ নিয়ে যা বললেন অঞ্জনা

ডিপজলের পাঠানো লিগ্যাল নোটিশ নিয়ে যা বললেন অঞ্জনা

ছবি: সংগৃহীত

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তার প্যানেলের সভাপতি প্রার্থী মিশা সওদাগর। অন্যদিকে ডিপজলের প্রতিদ্বন্দ্বিতা করছেন সংগঠনটির বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। এক সময়ের জনপ্রিয় নায়িকা অঞ্জনা নির্বাচনে অংশ নিয়েছেন নিপুণের প্যানেল থেকে।  

এরপরই প্রতদ্বন্দ্বী নিপুণের প্যানেলের অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল। ধারের টাকা শোধ না করায় এ আইনি নোটিশ পাঠিয়েছেন অভিনেতা। বিষয়টি স্বীকার করেছেন অঞ্জনা। 

প্রতিক্রিয়া জানতে চাইলে ঢাকা মেইলকে অঞ্জনা বলেন, ‘এ নিয়ে আমার কোনো মন্তব্য বা প্রতিক্রিয়া নেই। এটি একটি ভুল বোঝাবুঝি ছাড়া আর কিছু না। ডিপজল ভাই তো না, ওনার লোকজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে। এটা কোনো ব্যাপার না। ডিপজল ভাই আমাদের ডিপজল ভাই।’  

জানা গেছে, গত বছর ডিপজলের থেকে এক লাখ পঞ্চাশ হাজার টাকা ধার নিয়েছিলেন অঞ্জনা। ছয় মাসের মধ্যে ফেরত দেওয়ার কথা থাকলেও দিচ্ছিলেন না। ডিপজল টাকা ফেরত চাইলে চলতি বছরের ২২ ফেব্রুয়ারি অভিনেতাকে ব্যাংকের একটি চেক দেন অঞ্জনা। তবে ২৫ ফেব্রুয়ারি অঞ্জনার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ডিসঅনার হয়। এ কারণেই গত ২৩ মার্চ টাকা পরিশোধ করার জন্য অঞ্জনাকে লিগ্যাল নোটিশ পাঠান ডিপজল।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে ডিপজল বলেছিলেন, ‘আমার বিপক্ষে যে কেউ নির্বাচন করতে পারে। এটা আমি গায়ে মাখি না। কিন্তু অঞ্জনা আমাকে নিয়ে প্রশ্ন তোলে কীভাবে? আমার বিরুদ্ধে কথা বলে কীভাবে? তাদের জন্য তো কম করিনি। আর যখন প্রশ্ন তুলেছেনই তাহলে নিজের আরও ক্লিয়ার হওয়া দরকার।’ 

এদিকে জানা গেছে, লিগ্যাল নোটিশ পাওয়ার এক মাসের মধ্যে পুরো টাকা পরিশোধ করতে বলা হয়েছে অঞ্জনাকে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে। তার বিপরীতে বিষয়টিকে ভুল বোঝাবুঝি বলে অভিহিত করলেন অঞ্জনা।