অন্য দেশের সন্ত্রাসীরা দেশে ঢুকে হামলা করছে : রিজভী

অন্য দেশের সন্ত্রাসীরা দেশে ঢুকে হামলা করছে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

অন্য দেশের বিভিন্ন অস্ত্রধারী সংগঠন ও সন্ত্রাসীরা আমাদের দেশে ঢুকে ব্যাংক লুট করছে, হামলা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (৭ এপ্রিল) রাজধানীর উত্তরায় দুস্থ ও গরিব-দুঃখীদের মধ্যে ঈদ উপহার বিতরণকালে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, সাত জানুয়ারি ডামি নির্বাচেনর মাধ্যমে সরকার দেশকে দুর্বল রাষ্ট্রে পরিণত করেছে। এ দেশে এখন স্বাধীনতা আছে কি না, সার্বভৌমত্ব রয়েছে কি না আমরা জানি না।

তিনি বলেন, অন্য দেশের বিভিন্ন অস্ত্রধারী সংগঠন ও সন্ত্রাসীরা বাংলাদেশের থানা লুট করছে, অস্ত্র লুট করছে। মানুষ হত্যা করছে।

বিএনপির এই নেতা বলেন, কুষ্টিয়াসহ সারাদেশে ডকাতদের রাজত্ব চলছে। মনে হচ্ছে এখানে কোনো ভদ্রলোক বাস করছে না। সবকিছুর মালিক এ ডাকাতরা। সরকার কোনো নিরাপত্তা দিতে পারছে না।

রিজভী বলেন, সরকার নিজেই দস্যুদের মতো আচরণ করছে। তারা নিজেরাই যেখানে ডাকাতদের ভূমিকায়, সেখানে জনগণের নিরাপত্তা থাকবে কিভাবে।

তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই বলেই বারবার সীমান্তে আক্রমণ করছে। প্রায় প্রতিদিন গুলি করে মানুষ হত্যা করা হচ্ছে। তারপরও শেখ হাসিনা সরকার এর প্রতিবাদ পর্যন্ত করতে পারছে না। এভাবে দেশ চলতে পারে না। বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে।

এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমনিুল হক, সাবেক যুগ্ম আহ্বায়ক কফিল উদ্দিন আহেমদ, আব্দুর রাজ্জাক, আতাউর রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন।