পাবনার সাবেক এমপি মকবুল হোসেনের ইন্তেকাল

পাবনার সাবেক এমপি মকবুল হোসেনের ইন্তেকাল

পাবনার সাবেক এমপি মকবুল হোসেনের ইন্তেকাল

পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টু আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।আজ (শনিবার) সকাল ১০টার দিকে পাবনার শিমলা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিকে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪  ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগাহী রেখে গেছেন।পাবনায় মুক্তিযুদ্ধের ইতিহাসে এক উজ্জ্বল নাম বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টু।

মরহুমের ভাতিজা খালেদ হোসেন পরাগ জানান, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন দীর্ঘদিন হৃদরোগসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। কয়েকদিন আগে শারীরিক অবস্থার অবনতি হলে শিমলা হাসপাতালে তাকে ভর্তি করা হয়।  সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এমপির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পাবনা-১ আসনের এমপি শামসুল হক টুকু, পাবনা-৫ আসনের এমপি  গোলাম ফারুক প্রিন্স, এমপি নাদিরা ইয়াসমিন জলি, জেলা পরিষদের চেয়ারম্যান পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক বিশ্বাস রাসেল, এসপি  মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

শোকবার্তায় মকবুল হোসেনের রুহের মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা। মকবুল হোসেন সন্টু ১৯৮৬ এবং ৮৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পাবনা-২ আসন থেকে দুই বার এমপি নির্বাচিত হন।