যশোরে শিশু ধর্ষন ও হত্যায় একজনের মৃত্যুদন্ড

যশোরে শিশু ধর্ষন ও হত্যায় একজনের মৃত্যুদন্ড

যশোরে শিশু ধর্ষন ও হত্যায় একজনের মৃত্যুদন্ড

যশোর চৌগাছায় চাঞ্চল্যকর তৃতীয় শ্রেণীর শিশু শর্মীলা ধর্ষণ ও হত্যা মামলায় তজিবর রহমান নামে একজনকে মৃত্যুদন্ড ও একলাখ টাকা জরিমানা করেছেন আদালত। আজ দুপুরে যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক ( জেলা জজ) নীলুফার শিরিন এই রায় ঘোষণা করেন।

ট্রাইব্যুনালের স্পেশাল পিপি মোস্তাফিজুর রহমান মুকুল জানান, ২০১৮ সালের ২২ জুন সন্ধ্যায় চৌগাছা উপজেলার ফকিরাবাদ এলাকার বাসিন্দা হাফিজুর রহমান কালুর মেয়ে,হাকিমপুর নূরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী শর্মীলা খাতুন তার প্রতিবেশির আম বাগানে আম কুড়াতে যায়। সন্ধ্যা পার হয়ে রাত হলেও মেয়ে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি শুরু করেন।

২৬ জুন সন্ধ্যায় তারা জানতে পারেন যে, পাশেই হাকিমপুর গ্রামের জামান মৃধা’র আম বাগানে একটি পঁচাগলা মৃতদেহ পড়ে আছে। সেখানে তারা শর্মীলা খাতুনের পরিহিত জামা দেখে মৃতদেহ সনাক্ত করেন। পরবর্তীতে ভিকটিমের বাবা হাফিজুর রহমান কালু বাদী হয়ে ২৭ জুন চৌগাছা থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় আটক আসামি তজিবর রহমান পুলিশের কাছে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করে । হত্যার পর সে মৃতদেহ ঐ আম বাগানে মেহগনি গাছের পাতা দিয়ে ঢেকে রাখেন বলে জানান। পরবর্তীতে মামলায় ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামি তজিবর রহমান দোষী প্রমাণিত হওয়ায় বিচারক আজ তাকে মৃত্যুদন্ড এবং একলাখ টাকা জরিমানা করেন।

মৃতুদন্ডপ্রাপ্ত তজিবর রহমান (৫০)  মেহেরপুরের গাংনী উপজেলার বিলধলা রামকৃষ্ণপুর এলাকার বাসিন্দা দবির উদ্দিন দরবার আলীর ছেলে , বর্তমানে সে চৌগাছা উপজেলার ফকিরাবাদ এলাকার বাসিন্দা ।