ঢাকা ছাড়লেন খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা রহমান

ঢাকা ছাড়লেন খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা রহমান

ঢাকা ছাড়লেন খালেদা জিয়ার পুত্রবধূ শর্মিলা রহমান

ঢাকা ছাড়লেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। তিনি প্রায় দেড় মাস ঢাকায় ছিলেন।

 রবিবার মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন শর্মিলা। 
 
১২টায় লন্ডনের উদ্দেশ্যে দেশ ছাড়া শর্মিলা সকাল ৯টায় গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে বের হয়েছেন বলে জানিয়েছে বিএনপি চেয়ারপারসনের বাসার নিরাপত্তা কর্মীরা।

গত ২১ মার্চ নিজের অসুস্থ মা ও শাশুড়ি খালেদা জিয়ার সঙ্গে ঈদ করতে ঢাকায় আসেন কোকোর স্ত্রী। ঢাকায় এসে তিনি প্রথমে ওঠেন খালেদা জিয়ার গুলশানের বাসা ফিরোজায়। পরদিন যান মাকে দেখতে বনানীর বাসায়। ঈদের কয়েকদিন আগে লন্ডন থেকে সিঁথির দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানও ঢাকায় আসেন। তারাও খালেদা জিয়ার সঙ্গে ঈদ উদযাপন করে আবার ফিরে গেছেন। তবে শর্মিলা প্রথমে মালয়েশিয়া যাবেন সেখান থেকে তিনি লন্ডন যাবেন বলে জানা গেছে।

 ২৯ এপ্রিল খালেদা জিয়া শারীরিক পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালে ভর্তির সময় শাশুড়ির সঙ্গে ছিলেন শর্মিলা। গত ৪ মে ফিরোজায় ফেরার পরবর্তী সময়েও খালেদা জিয়ার পাশে ছিলেন তিনি।