ড্রাম ট্রাকের মুখোমুখি সংর্ঘষে পুঠিয়ায় আহত ৪

ড্রাম ট্রাকের মুখোমুখি সংর্ঘষে পুঠিয়ায়  আহত ৪

ঘটনা স্থল থেকে সংগৃহিত ছবি।

রাজশাহীর পুঠিয়ায় ড্রাম ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৪ জন আহত হয়েছে। উপজেলার গোপালহাটি নামক স্থানে বৃহস্পতিবার সকালে  এই দূর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, পুঠিয়ার সৈয়দপুর এলাকার মফিজের ছেলে মনির (৪১), পশ্চিমভাগ এলাকার আমিনের ছেলে সুমন (২৬), নাটোর আহম্মেদপুর এলাকার কালামের নাসির (২০) এবং হেলপার অজ্ঞাত (২০)।

স্থানীয়রা জানান, ঢাকা-রাজশাহী মহাসড়কের পুঠিয়া উপজেলা সদরে গোপালহাটি নামক স্থানে পুঠিয়া থেকে রাজশাহী গামী সরকার কনষ্টাকশন এর সাথে বিপরীত মুখী বালুবাহী ট্রাক এর মুখোমুখী সংঘর্ষে উভয় ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ ৪ জন আহত হয়।

খবর পেয়ে স্থানয়ীরা এবং ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘন্টা চেষ্টা করে উভয় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পবা হাইওয়ে থানার এসআই আনিছুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায়। সে সময় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।