কেন দামি গাড়ি রেখে অটোরিকশায় জিৎ

কেন দামি গাড়ি রেখে অটোরিকশায় জিৎ

টলিউড সুপারস্টার জিৎ

তারকা দামি গাড়িতে চড়বেন। বিলাসবহুল বাড়িতে থাকবেন। এমন ছবিই দর্শকের মনে গেঁথে থাকে। তবে ইদানিং অবশ্য সেই ধারা বদলাচ্ছে। তারা এখন অটোরিকশায় চড়েন। নিজেদের নতুন কাজের প্রচারে কেউ কেউ অবশ্য গণপরিবহনের সাহায্য নিয়ে থাকেন। তবে এবার অন্য ছবিও প্রকাশ্যে এসেছে।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে টলিউড সুপারস্টার জিৎ এবং তার স্ত্রী মোহনা মদনানির একটি ভিডিও। ভিডিওতে দেখা গেছে, জিতের পরনে রয়েছে সাদা পাঠান স্যুট। অন্য দিকে তার স্ত্রীর পরনে শোভা পাচ্ছে সালোয়ার স্যুট। পাশাপাশি বসে অটোরিকশায় করে যাচ্ছেন নায়ক, যা দেখে অনুরাগীরা খুবই অবাক। তবে বোঝা যাচ্ছে এই ভিডিও কলকাতার রাস্তায় ধারণ করা হয়নি। সম্প্রতি সপরিবারে অমৃতসর গিয়েছিলেন জিৎ। 

স্বর্ণমন্দিরের সামনে তোলা নায়কের ছবিও দেখেছেন অনুরাগীরা। সেখানেই সস্ত্রীক অটোরিকশায় চেপে ঘুরলেন জিৎ। যদিও সেই ভিডিওটি সমাজমাধ্যম থেকে মুছে দেওয়া হয়েছে। কেন মুছে ফেলা হয়েছে, তা জানা যায়নি। 

এই মুহূর্তে নায়ক অবশ্য নিজেকে শুধুমাত্র বাংলাতেই সীমাবদ্ধ রাখেননি। বাংলা নববর্ষের আগে মুক্তি পেয়েছিল তার অভিনীত ছবি ‘চেঙ্গিজ’। ছবিতে অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছিলেন সুস্মিতা চট্টোপাধ্যায়।