সোহরাওয়ার্দী উদ্যানে হচ্ছে বিএনপির তারুণ্যের সমাবেশ

সোহরাওয়ার্দী উদ্যানে হচ্ছে বিএনপির তারুণ্যের সমাবেশ

ফাইল ছবি

ভোট ও চাকরি থেকে বঞ্চিত তরুণদের নিয়ে আমাদের তারুণ্যের সমাবেশ বলে মন্তব্য করে বিএনপির সহযোগী সংগঠন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি। আমাদের তারুণ্যের সমাবেশ সোহরাওয়ার্দী উদ্যানে হবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাতে ডিএমপি কমিশনারের সাথে সাক্ষাৎ করে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

আগামী ২২ জুলাই নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে 'তারুণ্যের সমাবেশের' অনুমতির বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কার্যালয়ে যায় বিএনপির একটি প্রতিনিধিদল।

তিনি বলেন , আলোচনায় আমরা সোহরাওয়ার্দী উদ্যানে করার কথা বলেছি। তারা মৌখিকভাবে ঠিক আছে বলেছেন। উনারা আমাদের কাছে এপ্লিকেশন চেয়েছিলেন। আমরা অ্যাপ্লিকেশন জমা দিয়ে এসেছি।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দল সভাপতি এস এম জিলানী ও ছাত্র দল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

উল্লেখ্য, বিএনপির গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তরুণ ভোটারদের অংশ নেয়ার জন্য উজ্জীবিত করতেই দেশের ছয় বিভাগে এই কর্মসূচি পালনে ঘোষণা দেয় দলটির তিন অঙ্গ সহযোগী সংগঠন। এরমধ্যে চট্টগ্রাম বিভাগে, রাজশাহী ও রংপুর বিভাগের একত্রে বগুড়ায়, বরিশালে এবং সিলেটে ও খুলনাতে এই কর্মসূচি পালন করেছে তারা।