নেইমার ও পিএসজি, দুই পক্ষই সম্পর্কের ইতি চায়

নেইমার ও পিএসজি, দুই পক্ষই সম্পর্কের ইতি চায়

সংগৃহিত ছবি।

পিএসজিতে সময়টা খুব বেশি ভালো কাটছে না নেইমার জুনিয়রের। ইনজুরির কারণে এমনি দলে খুব বেশি দেখা যায় না তাকে। তাছাড়া দুই পক্ষের সম্পর্কও খুব একটা ভালো না। এমন অবস্থায় নেইমার ও পিএসজি, দুই পক্ষই চায় সম্পর্কের ইতি টানতে। খবর ফ্যাব্রিজিও রোমানোর।

ধারনা করা হচ্ছে, খুব শিগগির নেইমার পিএসজি ছাড়বেন, যদিও এ ব্যাপারে এখনও কিছুই বলেননি তিনি। দলবদল করলে নেইমারকে দেখা যেতে পারে বার্সেলোনা, আল হিলাল কিংবা মেজর সকার লিগের কোনো দলে। এরইমধ্যে নাকি আল হিলাল তাকে পাওয়ার ব্যাপারে প্রস্তাবও দিয়েছে।

নেইমারের দলবদল নিয়ে যেন উঠেপড়ে লেগেছে সৌদি প্রো লিগ। পিএসজি থেকে নেইমারকে মোটা অঙ্কের অর্থে কিনে নিতে চায় সৌদি ক্লাব। এরপর তাকে ধারে বার্সেলোনার কাছেও দিতে আগ্রহ ক্লাবটির। এমন খবর দিচ্ছে ফুটবল বিষয়ক গণমাধ্যম গোল ডট কম। শেষ পর্যন্ত কি আছে নেইমারের ভাগ্যে সেটাই এবার দেখার পালা।

বারবার নেইমারের পিএসজি ছাড়ার কথা শোনা যাচ্ছে। গত মে মাসেও তার ক্লাব ছাড়ার সিদ্ধান্তে সমর্থকরা বিক্ষোভ করেছিলো। এবার আবারও শোনা যাচ্ছে নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন। তবে এমন খবরকে ভুয়া বলছেন নেইমারের বাবা সিনিয়র নেইমার।

নেইমারের বাবা তার এজেন্টও বটে। নেইমারের ক্লাব ছাড়ার কথা শুনে সংবাদমাধ্যম লেকিপকে একহাত নিয়েছেন নেইমার সিনিয়র। তিনি বলেন, ‘আমি এমন খবর নিশ্চিত করতে পারি না, যা ঘটেইনি। লেকিপ এখন লে’ফেইক।’

নেইমারের বাবা আরও বলেন, ‘এই খবরটি অন্য কোথাও থেকে এসেছে। তাদের উদ্দেশ্য বোঝার চেষ্টা করছি