বিএনপিকে হানিফ “অনেক হয়েছে আন্দোলন, এবার ঘরে ফিরে যা”

বিএনপিকে হানিফ “অনেক হয়েছে আন্দোলন, এবার ঘরে ফিরে যা”

সংগৃহিত ছবি।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘অনেক হয়েছে আন্দোলন, এবার ঘরে ফিরে যান। আন্দোলনের নামে যদি দেশে অরাজকতা করতে চান, তবে আপনাদের বিগত বছরের মতো প্রতিহত করা হবে। কোনো নাশকতাকারীকে আর ছাড় দেওয়া হবে না।’

শুক্রবার (২৫ আগস্ট) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশে বিশেষ অতিথিরি বক্তব্যে এ কথা বলেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, আমরা শান্তি সমাবেশ করছি, কেননা আমরা শেখ হাসিনার নেতৃত্বে দেশে শান্তি প্রতিষ্ঠা করেছি, দেশের উন্নয়ন করেছি। দেশের এ শান্তি যেন বিনষ্ট না হয় তাই আমাদের শান্তি সমাবেশ করতে হচ্ছে। পক্ষান্তরে বিএনপি শুধু দেশে না বহির্বিশ্বেও সন্ত্রাসী দল হিসেবে পরিচিতি পেয়েছে। বিএনপি দেশে ধ্বংসাত্মক কর্মসূচির মাধ্যমে অরাজকতা সৃষ্টি করতে চায়।

 

মির্জা ফখরুল হতাশায় ভুগছেন উল্লেখ করে এ আওয়ামী লীগ নেতা বলেন, তারা এ সরকারকে উৎখাত করতে চায়। এ সরকারের শিকড় দেশের মাটির অনেক গভীরে। এ সরকারকে উৎখাত করা সম্ভব না। বিএনপি বলে টেক ব্যাক বাংলাদেশ। তারা দেশকে পিছিয়ে নিতে চায়। তরুণদের কোন সম্পৃক্তা তাদের সঙ্গে নেই। তরুণরা দেশকে এগিয়ে নিতে চায়, তারা দেশকে পিছিয়ে নিতে চায় না।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ‘মিথ্যাবাদী’ আখ্যা দিয়ে হানিফ বলেন, মির্জা ফখরুল বললেন, এ সরকার না কি জনগণের বিরুদ্ধে কাজ করছে। দেশের এত উন্নয়ন কি জনগণের বিরুদ্ধে? একজন শিক্ষক মানুষ কীভাবে এত মিথ্যা বলতে পারেন!

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সমাবেশে দলটির মহানগর ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখছেন। এতে প্রধান অতিথি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।