ববির ১০৭ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান

ববির ১০৭ শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান

সংগৃহীত

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ১০৭ জন মেধাবী শিক্ষার্থীকে ‘ডিনস অ্যাওয়ার্ড’- ২০২৩ প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে অ্যাওয়ার্ড হিসেবে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। 

অনুষ্ঠানে উপাচার্য বলেন, মুক্তিযুদ্ধের চেতনা, মুক্তিযোদ্ধাদের ত্যাগের আদর্শে উৎসাহিত হয়ে নিজেদের সৎ, যোগ্য ও দেশপ্রেমিক নাগরিকে হিসেবে গড়ে তুলতে হবে। তোমাদেরকে প্রথাগত শিক্ষা অর্জনের পাশাপাশি একজন সত্যিকারের নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। সততা ও নৈতিকতার সঙ্গে দাঁড়াতে হবে মানুষের পাশে এবং কাজ করতে হবে দেশের কল্যাণে। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদর্নজ্জামান ভুঁইয়া। কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আইন অনুষদের ডিন সুপ্রভাত হালদার। অন্যদের মধ্যে বক্তব্য দেন- জীববিজ্ঞান অনুষদের ডিন ড. সুব্রত কুমার দাস, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন ড. আবদুল্লাহ আল মাসুদ ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন দিল আফরোজ খানম। এছাড়াও অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা তাদের অনুভূতি ব্যক্ত করেন।