এবার সঞ্চালনায় সোনালি চৌধুরী

এবার সঞ্চালনায় সোনালি চৌধুরী

ফাইল ছবি

কলকাতার টিভি চ্যানেলে ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মন জয় করে এসেছেন অভিনেত্রী সোনালি চৌধুরী। তবে এখন পর্দায় উপস্থিতি অনেক কম তার। ছেলে হওয়ার পর থেকে তিনি অনেকটাই কাজ কমিয়ে দিয়েছেন। এই সময়টা শুধুই পরিবারকে দিতে চান অভিনেত্রী সোনালি চৌধুরী।

তাই খুব বেশি ছোট পর্দায় দেখা যায় না অভিনেত্রীকে। বেশ কিছু দিন আগে ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ সিরিয়ালে তাকে শেষ দেখেছিলেন দর্শকরা। তারপর কেটে গেছে অনেকগুলো মাস।  এবার ‘সান বাংলা’র একটি গানের অনুষ্ঠানে সঞ্চালিকা হিসাবে দেখা যাবে সোনালিকে।

অনুষ্ঠানের নাম ‘বাংলা মেলোডি’। ইতিমধ্যে প্রোমো শুট করে ফেলেছেন সোনালি। যদিও মাঝে দুটি সিনেমার কাজ করেছেন তিনি। তবে এই অনুষ্ঠানের মাধ্যমেই পুরোদমে কাজে ফিরছেন সোনালি।

এখন তার ছেলের বয়স দুই বছর। একটু একটু কথা বলতেও শিখেছে। ছেলে বড় হয়েছে বলেই সোনালি রাজি হয়েছেন সঞ্চালনা করার জন্য।

পশ্চিমবঙ্গের একটি শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘আসলে ছেলের ছোটবেলাটা মিস করতে চাই না। তাই মাঝে মাঝে কাজ করছি।

আবার মাঝে পরিবারকে সময় দিচ্ছি। এখন ও একটু বড় হয়েছে বলে সঞ্চালনার কাজটা ছাড়লাম না। আগেও আমি বিভিন্ন অনুষ্ঠান সামলেছি। তবে আদ্যোপান্ত গানের অনুষ্ঠান এই প্রথমবার। এখানে শুধু স্বর্ণযুগের গান নয়, সব ধরনের গানই শুনবেন দর্শক। অতিথি হিসেবে দর্শক সব ধরনের শিল্পীদেরই দেখতে পাবেন। এই অনুষ্ঠানের মাধ্যমে আমার নিজের পরিধিও যে অনেকটা বাড়বে তা আশা করছি।’

এই মুহূর্তে যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত ‘লাভ বিয়ে আজকাল’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে সোনালিকে। এ ছাড়াও সায়ন্তন ঘোষালের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। শিক্ষক দিবসের দিন তার অভিনীত আরো একটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও তা হয়নি। আপাতত এই নতুন অনুষ্ঠানে মন দিতে চান সোনালি।