সিঙ্গাপুরকে ৮ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ

সিঙ্গাপুরকে ৮ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ

সিঙ্গাপুরকে ৮ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ

প্রথম ম্যাচে সিঙ্গাপুরের বিপক্ষে ৩-০ গোলে জিতেছিল বাংলাদেশ নারী ফুটবল দল। দ্বিতীয় ম্যাচে আরো অপ্রতিরুদ্ধ বাংলার মেয়েরা। রীতিমতো সফরকারীদের গোলবন্যায় ভাসিয়েছে বাংলার বাঘিনীরা। সোমবার (৪ ডিসেম্বর) বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে সিঙ্গাপুরকে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ।

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে বাংলাদেশের মেয়েরা। লিড নিতেও বেশি সময় ব্যয় করতে হয়নি তাদের। ম্যাচের ১৫ মিনিটে আগের ম্যাচে জোড়া গোল করা তহুরা খাতুনের গোলে এগিয়ে যায় বাংলাদেশের মেয়েরা।এরপর তিন মিনিটের মাথায় আবারো গোলের দেখা পায় বাংলাদেশ। সাবিনার কর্নার কিক থেকে ডি বক্সের ভেতরে বল পেয়ে জালে জড়ান ঋতুপর্না চাকমা। তার গোলে জোড়া লিড পায় বাংলাদেশ।

এরপরও আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে সাবিনা-সানজিদারা। ম্যাচের ২৪ মিনিটে আবারো গোলের দেখা পায় বাংলাদেশ। নিজের দ্বিতীয় গোল করে বাংলাদেশকে ৩-০ তে এগিয়ে দেন তহুরা।এরপরও একাধিক আক্রমণ করে বাংলাদেশ। তবে আর কোনো গোল না হলে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ।

বিরতি থেকে ফিরেও আক্রমণাত্নক ফুটবল অব্যাহত রাখে বাংলাদেশ। ম্যাচের ৬২ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে ৪-০ গোলের লিড এনে দেন ঋতুপর্না। এরপর ম্যাচের ৬৭ মিনিটে স্কোরশিটে নাম লেখান সানজিদা। এর ৮ মিনিট পর গোল করেন অধিনায়ক সাবিনা।এরপর ৮৭ মিনিটে সুমাইয়া ও অতিরিক্ত সময়ে শামসুরনাহার গোল করলে ৮-০ গোলের বড় জয় নিয়ে মাঠে ছাড়ে বাংলাদেশের মেয়েরা।