গাইবান্ধায় ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাইবান্ধায় ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ছবিঃ সংগৃহীত।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৮৬ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়। গ্রেফতাররা শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বনপাড়া এলাকার শাহ্ আলীর ছেলে মো. বিপ্লব হোসেন (২৬) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রসুলপুর এলাকার মৃত সিদ্দিকুর রহমানের ছেলে মো. ফারুক মিয়া (৩৬)।

রবিবার দুপুরে গাইবান্ধা র‌্যাব-১৩ ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, দুইজন লোক একটি কাভার্ড ভ্যানযোগে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলার খলসী এলাকার উপর দিয়ে ঢাকার দিকে যাচ্ছে। পরে শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে ওই এলাকার মহাসড়কের উপর চেকপোস্ট স্থাপন করে বিপ্লব হোসেন ও ফারুক মিয়াকে ৮৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। এ সময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদেরকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।