কুমারখালীতে ভাটা মালিকের রহস্যজনক মৃত্যু

কুমারখালীতে ভাটা মালিকের রহস্যজনক মৃত্যু

কুমারখালীতে ভাটা মালিকের রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শাপলা ব্রিকস ইট ভাটার স্বত্বাধিকারী কুরবান আলীর  রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে কুষ্টিয়া জেনালে  হাসপাতালে তার মরদেহ পাওয়া যায়। লোকমুখে সংবাদ পেয়ে পরিবারের লোকজন গিয়ে মরদেহ চিহ্নিত করেছেন। নিহতের স্ত্রীর দাবী তাকে হত্যা করা হয়েছে। নিহত  কুরবান আলীর পৌরসভার সেরকান্দি  গ্রামের মৃত মবের আলী বিশ্বাসের ছেলে।

নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো কুরবান আলী ফজরের নামাজের পর নন্দলালপুর ইউনিয়নের সোন্দাহ শাপলা ব্রিকস ইট ভাটায় যাবার উদ্দেশ্য বাড়ি থেকে বের হন। পরে বেলা ১১ টার দিকে তার মৃত্যুর সংবাদে কুষ্টিয়া সদর হাসপাতালে গিয়ে  মরদেহ সনাক্ত করেন। কিভাবে সে মারা গেলো বা কে তাকে হাসপাতালে পৌঁছে দিয়েছে কিছুই জানা যায়নি বলে জানান তারা। হত্যা করা হয়েছে বলে দাবী করেন স্বজনেরা।

সংশ্লিষ্ট ৫ নং ওয়ার্ড কাউন্সিলর এসএম রফিক জানান, কুরবান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এমন সংবাদ  প্রথমে পাওয়া যায়। কিন্তু সড়ক দুর্ঘটনায় কোথায় আহত হয়েছেন বা কিভাবে হাসপাতালে পৌঁছালেন তার কোন সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। কুরবানের মৃত্যু রহস্যজনক বলে তিনি মন্তব্য করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকিবুল ইসলাম জানান, কুষ্টিয়া- রাজবাড়ী আ লিক মহাসড়কের বাঁশআরা নামক স্থানে কুরবান আলী সড়ক দুর্ঘটনায় আহত হলে স্থানীয়রা চলতি অটোরিকশায় তাকে তুলে দিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যেতে বলেন। অটোরিকশা চালক তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এমন তথ্য পাওয়া গেছে। কুষ্টিয়া সদর থানা বিষয়টি তদন্ত করছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রয়েছে। রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।