সিলেটে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২

সিলেটে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২

ছবি: সংগৃহীত

সিলেট-তামাবিল সড়কে ডিআই পিকআপভ্যানে ধাক্কায় দুই যুবক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। মঙ্গলবার (৫ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে জৈন্তাপুর উপজেলার মোকামপুঞ্জি এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, জৈন্তাপুরের বাহুরবাগ গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. লিয়াকত আলীর ছেলে ফয়সাল রেজা (১৯) ও একই উপজেলার মোকামবাড়ি গ্রামের সৈয়দ শিহাব আহমদ (২২)।
 
আহতরা হলেন, মোকামবাড়ী এলাকার আব্দুল হান্নানের ছেলে পাবেল (১৯), মোকামপুঞ্জি এলাকার খট খাঁশিয়ার ছেলে আর্মি খাশিয়া (১৭), মৌলভীবাজারের রাজনগর উপজেলার ইনাইপুঞ্জির রবিক্রম বিকাশের ছেলে মালদিনি (২২), আরেকজনের নাম পাওয়া যায়নি।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ঘটনার সময় একটি ডিআই পিকআপ (ঢাকা মেট্রো-ন-১৫ ২৯৯৯) বেপোরয়া গতিতে তামাবিল নলজুরীর দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছামাত্র দুটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে ফেলে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সৈয়দ শিহাব আহমদ নিহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ফয়সাল রেজাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় আরও দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক জানিয়েছেন চিকিৎসকরা।

দুর্ঘটনার পর বিক্ষোব্ধ জনতা সিলেট-তামাবিল সড়ক অবরোধ করলে জনভোগান্তির সৃষ্টি হয়। পরে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ও তামাবিল হাইওয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, একটি বিপরোয়া ডিআই পিকআপ দুটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। বুধবার (৬ মার্চ) ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।