অন্তরের চিকিৎসায় কুবি ইংরেজি বিভাগের ১১তম ব্যাচের ১,১১,৫২০ টাকা হস্তান্তর

অন্তরের চিকিৎসায় কুবি ইংরেজি বিভাগের ১১তম ব্যাচের ১,১১,৫২০ টাকা হস্তান্তর

ছবি: কুবি প্রতিনিধি

কুবি প্রতিনিধিঃ কিডনিজনিত সমস্যায় ভুগতে থাকা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ১৭-১৮ শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী অন্তর সাহার চিকিৎসার জন্য ১ লক্ষ ১১ হাজার ৫২০টাকা হস্তান্তর করেছে ইংরেজি বিভাগের ১১ ব্যাচ।

আজ মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধানের কক্ষে বিভাগের চেয়ারম্যান ড. বনানী বিশ্বাসের নিকট এ টাকা হস্তান্তর করেন। এসময় উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. বনানী বিশ্বাস, সহযোগী অধ্যাপক ড. মোঃ হাবিবুর রহমান, সহকারী অধ্যাপক মোঃ আবুল হায়েত এবং ছাত্র উপদেষ্টা সহকারী অধ্যাপক রেনেসাঁ আহমেদ সায়মাসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

 বিভাগীয় প্রধান ড. বনানী বিশ্বাস বলেন, অন্তর তার পরিবারের একমাত্র ছেলে, এবং বাবা নাই। অসহায় মা'য়ের পক্ষে চিকিৎসার খরচ বহন করা সম্ভব না। আমরা যে করে হোক তার মায়ের মুখ উজ্জ্বল করব। বিভাগের ছাত্র উপদেষ্টা এবং সহকারী অধ্যাপক রেনেসাঁ আহমেদ সায়মা বলেন, আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি ১১ তম ব্যাচের সকল শিক্ষার্থীদের এবং যারা অন্তরের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তাদের প্রতি।

 আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের একটি অংশ। তাই আমি সকল ডিপার্টমেন্টের শিক্ষক ও শিক্ষার্থীদেরকে ব্যক্তিগতভাবে অনুরোধ জানাচ্ছি আপনারা অন্তরের পাশে থাকবেন। ইংরেজি বিভাগ, এলামনাই তারিন (২য় ব্যাচ) ১০,০০০টাকা, রেনেসাঁ আহমেদ (৩য় ব্যাচ) ২৫,০০০ টাকা, এ্যানি (৬ষ্ঠ ব্যাচ) ১০,০০০টাকা, সাংবাদিকতা বিভাগের ইমরুজ ১০হাজার টাকা, ইংরেজি বিভাগের ১২তম ব্যাচ, এবং ১৩তম ব্যাচ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মোট ৩লক্ষ ১৭ হাজার পাঁচশ টাকা প্রধান করা হয়। উল্লেখ্য, কিডনি সমস্যা নিয়ে তিন বছর আগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন অন্তর সাহা।বর্তমান ২ টা কিডনিই ডেমেজড। বাঁচতে হলে কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে, প্রয়োজন ৩০ থেকে ৩৫ লাখ টাকা। নিজ নিজ অবস্থান থেকে সকলের একটু সহযোগিতায় ফিরিয়ে আনতে পারে একটি প্রাণোচ্ছল তরুণ প্রাণ।

আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানাঃ

 বিকাশ- 01622676868, 01733875846 নগদ- 01622676868, 01733875846

রকেট- 016226768681, 017338758465

 জনতা ব্যাংক একাউন্ট নাম্বার- 100002277257

(মাইজদী কোর্ট শাখা, নোয়াখালী)