মানিকগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

মানিকগঞ্জে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

প্রতীকী ছবি

মানিকগঞ্জের সিংগাইরে বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই কোহেল উদ্দিন (৬৫) খুন হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহত ব্যক্তির ছেলেও আহত হন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সোমবার (১১ মার্চ) সকাল ৬টার দিকে হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় মৃত্যুবরণ করেন কোহেল উদ্দিন। বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়ারুল ইসলাম। নিহত কোহেল উদ্দিন সিংগাইর উপজেলার জামির্তা ইউনিয়নের মধুর চর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার (১০ মার্চ) দুপুরের দিকে নিহত কোহেল উদ্দিন ও তার বড় ভাই মো. ইসলাম মুন্সির পরিবারের মধ্যে বসতবাড়ির সীমানার মাত্র এক ফুট জায়গা নিয়ে ঝগড়া হয়। এসময় দুই পরিবারের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ইসলাম মুন্সিসহ তার সন্তানেরা কোহেল উদ্দিনের পরিবারের উপরে হামলা করে। এ ঘটনায় কোহেল উদ্দিন ও তার ছেলে শাহিনুর গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোহেল উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অন্যদিকে, নিহত ব্যক্তির ছেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা সাভারের এনাম মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সিংগাইর থানার অফিসার ইনচর্জ (ওসি) জিয়ারুল ইসলাম বলেন, জায়গা সংক্রান্ত দ্বন্দ্ব নিয়ে দুইভাইয়ের মধ্যে মারামারি হয়। আশঙ্কাজনক অবস্থায় ছোট ভাই কোহেল উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার সকালে সেখানে তিনি মারা যান। এ ব্যাপারে এখন পর্যন্ত নিহতের পরিবারের কেউ অভিযোগ করেনি। তবে এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।